আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তোলেন ।। Boost Your Self Confidence Motivation

আমি প্রবাদ প্রবাদ আমি নির্ভয়ে আমি দিয়েছি পারবেনা কেউ ভাঙতে আমায় আমি নিচ্ছি আমি সাগর আমি ঝরনা পারবেনা কেউ কমাতে আমার দৃঢ়তা আমি সত্য আমি মুগ্ধ হৃদয় ছুয়ে যাওয়ার মত আমি সেই রাজপুত্র আমি তথাকথিত করি কারণ পকেটের নেই কোন করি তবুও আমি কারণ আমি দিতে পারি সাহায্যের পানি যতই করুক আমার সাথে কেউ কোভিদ আমি জানি আমি অপূর্ব তবে করবো আমি একদিন নিজেকে পূর্ব সূর্যাস্ত সূর্যোদয় আমি অন্ধকারের মাঝে আলো ।



একবার নয় হাজারবার তামিল শিক্ষার আলো অন্ধকারে দূরে সরে গিয়ে মানুষের হাত বাড়ানো হয়েছে আমার হৃদয় জন্মদাতার মুখে হাসি দিয়ে ছেড়েছিল সময় দেয়নি যারা যখন নিজেকে অসহায় তাদেরকে আমি দেখাবো তার সর্বোচ্চ করতে পারবে না কেউ আমি নিশ্চিত আমি অবশ্যই পরিশ্রম করে যাব আমি যেটা চাই সেটা কি পাওয়ার জন্য নিজের যোগ্যতা অর্জন করার জন্য কোন বন্ধুবান্ধবকে আমি আর আমার মধ্যে পারবেনা কেউ আমাকে যখন আমি চেষ্টা করতে পারবেনা কোন স্বপ্ন আমাকে যখন আমি ঘুরে দাঁড়াতে চায় কিছু পরিবর্তন করার এভাবেই জীবনটাকে শেষ করার এটাই সময় সবকিছু পেছনে ফেলে লক্ষ্যের দিকে আর সেই ভাবে জীবন কাটাবে স্বপ্ন সবাই দেখে কিন্তু আমি দেখতে চাই না তাকে আমি পেতে চাই সেই স্বপ্নটাকে তাই আমি বেরিয়ে পড়েছি সমস্ত বাধা কে পিছনে ফেলে অসম্ভব চাইনা ছুঁতে আকাশ তারা মনে করে জানা থাকলে ।




তবেই এবার আমি তোকে বহুৎ প্রমাণ করার জন্য অসম্ভব তাদেরকেই সংগ্রহ করে দেখাবার জন্য আমার অনেক বড় তাই অনেকেই এটাকে অসম্ভব মনে পড়ে যেত তাদের কিভাবে বোঝাই আমি যেটা আমার লক্ষ্য আর একটা আমাকে পূরণ করতে হবে আমি যদি অসম্ভব ওরে আজ থেমে যায় তাহলে আমি কোনদিন এটা কি পাব না তাই এই অসম্ভবকে সম্ভব এ পরিবর্তন করতে হবে কারণ আমার জন্য কেউ করে দিতে পারবে না এটা আমার স্বপ্ন নয় আমি মাটিতে শুয়ে আকাশ কে দেখতে চাই না আমি শুনতে চাই তাকে তাইতো আমি আলাদা বন্ধুদের থেকে স্বপ্ন গল্প নয় শুধু কল্পনায় দেখে তাদের স্বপ্নকে যেত আমি রাখতে চাইনা আমার স্বপ্নকে কল্পনায় আমি নিয়ে আসবো তাকে বাস্তবে যে কোনো মূল্যে করব সেটার জন্য পরিশ্রম এর প্রকৃতি কিরূপ সেটাকে অর্জনের জন্য সহজ নয় তাহলে ।



সবাই পেয়েছে আমাকে অন্যদের থেকে আলাদা করবে সমুদ্র পেরিয়ে আমাকে নিয়ে যেতে পারবো না কোনদিনও জন্মায় তার জীবনে আর বলে কিছু হয়না জার্মানি  যায় অথচ বেশীরভাগ না নিজের মতো করে তো থাকবেই এটা তোমার উপর নির্ভর করবে যে কোন মূল্যে তোমার স্বপ্নকে জয় আমি জানি তুমি অন্যদের মতো অন্তত এটা করতে ওটা করতে পারতাম কিন্তু আমি করতে চাই গর্বিত গর্বিত আমার বিশ্বাস আমি জানি আমি অনেক কিছু হারাতে পারি জানি অনেক বাড়তি পারি তবে আমি এটাও জানি আর দ্বিতীয় আমি আর নিজেকে করতে পারি আমি ঘুরে দাঁড়াতে পারবো না আমার জীবনের কাছে কারণ আমি জানি আমার সাথে আড্ডাই আমার কাছে শুধু একটাই সুযোগ আমার লক্ষী পৌঁছবার স্বপ্নগুলোকে দরবার আর আমি করবই আমি আমার সর্বোচ্চ টা দিয়ে ।

Post a Comment

0 Comments