আপনার দুর্বলতা পরাস্ত করুন ।। Defeat Your Weakness-Bangla Motivatinal

একটা সময় আসবে যেখানে তোমার মনে হবে সবকিছু তোমার বিরুদ্ধে তোমার নিজেকে অনেক ছোট মনে হবে সবসময় একটা রাগ নিজের ওপর থাকবে একটা কষ্ট সেটা কোনদিনও কাউকে বোঝানো যাবে না সেটা সব সময় হবে তোমার মনে হবে যে বেঁচে থেকে কোন লাভ নেই ।


এরকম জীবন যেখানে কোন সুখ শান্তি নেই প্রত্যেকটা সময় শুধু খুঁজে যাচ্ছি একটু কুসুম টাকার অভাবে কতকিছু স্যাক্রিফাইস করতে হচ্ছে আদেও কি আমি আমার সেক্রিফাইজের মূল্য করতে থাকে এরকম প্রশ্ন নিজেকে মাঝে মধ্যে একটা রাত জেগে যায় যে যতই কষ্ট হোক এবার আমি আমার স্বপ্ন পূরণ করবোই আমি আমি জানি আমি একা আমি আগেও আমার স্বপ্নকে পূরণ করতে মাঝেমধ্যে নিজেকেই প্রশ্ন করে আর নিজেকেই সন্দেহ করি না বিশ্বাস করতে নিজেকে এই পরিস্থিতিতে যেদিন আমাকে প্রতিদিন আমি জানি আমি দুর্বল ।




তাহলে কোনদিন নিজেকে ক্ষমা করতে পারো আমি জানি এটা কতটা কষ্টকর কিন্তু আমি এই কষ্ট ডাকে সারা জীবন চলতে পারব পারব না দেখতে চোখের সামনে তাকে ঘুরতে অন্য কারোর হাত ধরে আমি ঘুরে বেড়া পছন্দ করি এই বানাটা বন্ধুদের আমার জীবন টাকে আমি সবার মতো করে সাজাতে চাই প্রত্যেকটা সেক্রিফাইজ এর মধ্যে আমি আমার ভবিষ্যতে পেতে চায় তাই পারবোনা আমি হারমান যে যা বলে বলুক আরও যত কষ্ট হয় আমাকে দিক আমি ঠিক সহ্য করবো কারণ আমি সাধারন হয়ে বাঁচতে চাই না আমি আমাকে হারাতে চাই আমার গুরুত্ব আমাকেই তৈরি করতাম কেউ করে দেবেনা আমার হয় তাই আজ আমি তৈরি হিন্দি নিজের লক্ষ্যে পৌঁছে কারণ আমার কাছে আর কোন উপায় ।

Post a Comment

0 Comments