সাফল্যের বিশ্ব ।। World Of Success-Bangla Motivation

একটা সময় আসবে যেখানে তোমাকে দুটো রাস্তার মধ্যে যেকোন একটা বেছে নিতে হবে একটা সময় আসবে যেখানে কেউ তোমার সাথে থাকবে না কেউ তোমার পাশে থাকবে একটা সময় আসবে যেখানে তোমার মনে হবে আমি পারবোনা একটা সময় আসবে তুমি যে দিকে তাকাবে সেদিকে অন্ধকার বলে মনে হবে ।


তোমার মনে হবে এটা অন্ধকারের জগৎ আমি এখান থেকে কোনদিনও বেরোতে পারবোনা কি করে পূরণ করবো আমি আমার স্বপ্নই অন্ধকার জগতে যেখানে কেউ কারো জন্য নয় কোথায় সব আমার বন্ধুরা কোথায় আমার বাবা মা কোথায় আমার প্রেমিক প্রেমিকা যাকে এত সময় দিয়েছে এ খারাপ সময়টাতে তুমি তোমার অস্তিত্ব বুঝতে পারে তখনি নিজের চোখ বন্ধ করে চারিদিকে দেখবার চেষ্টা করে চোখ বন্ধ করে চারিদিকে দেখবার চেষ্টা করুন তখন তুমি অন্ধকারে দেখবে ।




এটার মানে কি তুমি এই পৃথিবীতে একা এটার মানে কি আমার কোন অস্তিত্ব নেই পৃথিবী তখন হয়ে গেছিল আর তোমার চোখ বন্ধ করার পরেও একই আছে শুধু তুমি সেটাকে দেখতে পারছো না তোমাকে ঘিরে রয়েছে জ্বালা-যন্ত্রণা খুব কান্না আঘাত লেগে থাকা যার জন্য তুমি দেখতে পাচ্ছো না কিছু চোখ থেকে না মন থেকে দেখো তুমি তোমার স্বপ্নের জগৎ যাকে মন থেকে দেখো তুমি তোমার গাড়ি নিয়ে ঘুরছ মন থেকে দেখো জারা তোমাকে ছেড়ে চলে গেছে তারাই তোমার পিছনে পড়ে রয়েছে মন থেকে সেই হাত তালির আওয়াজ তোমার নাচে গানে পাগল করে দিয়েছো ।



তুমি মানুষকে অন্ধকার জানি কেউ সাথে নেই পাশে নেই এটাও মানি কিন্তু এটা শেষ নয় তুমি সেই জগৎ টাকে দেখছো যেটা অন্যেরা তোমাকে শুধু সফল মানুষদের যখন যেখানে শুধু সফল মানুষরাই থাকে সেই জগদ্ধাত্রী জ্বালা-যন্ত্রণা আর যোগ্য তাদের জন্য যারা শুধু স্বপ্ন দেখে সেটাকে পূরণ করতে চায়না চোখ বন্ধ করে শুধু নিজের উপর বিশ্বাস রাখুন নিজের স্বপ্নের দিকে এগিয়ে যাও নিজেকে নিয়ে আর শুধু তোমার মনের দেখানো পথ অনুসরণ কর কারন অভিনয় শুধু নিজের প্রতি বিশ্বাস রাখো তুমি অবশ্যই পেয়ে যাবে তোমার সেই জগৎটাকে ।

Post a Comment

0 Comments